সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন

ভাঙা বন্দুক নিয়েই ধাওয়া করেছিলেন সেই লিটন

ভাঙা বন্দুক নিয়েই ধাওয়া করেছিলেন সেই লিটন

স্বদেশ ডেস্ক: রাজধানীর মাদারটেকে পোষা কুকুরের বিরুদ্ধে অভিযোগ দেওয়ায় প্রকাশ্যে বন্দুক হাতে লোকজনকে ধাওয়া করার ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার স্থানীয় সিঙ্গাপুর গলির একটি মসজিদ কমিটির সদস্যরা অভিযোগ জানাতে গেলে তাদের অস্ত্র নিয়ে ধাওয়া করেন লিটন খান নামের এক ব্যক্তি। তবে সেই বন্দুকটি ভাঙা বলে জানিয়েছে সবুজ থানা পুলিশ।

স্থানীয় বাসিন্দারা জানান, লিটন খানের বাসার পাশেই স্থানীয় মসজিদ। তার চারটি বিদেশি জাতের কুকুর আছে। সেই কুকুরগুলো মাঝেমধ্যেই মসজিদের ভেতরে চলে যায়। এ ছাড়া নামাজ পড়তে আসা ব্যক্তিদেরও বিরক্ত করে। এ নিয়ে অভিযোগ জানাতে গেলে মসজিদ কমিটির লোকজন অভিযোগ করতে তার বাসায় যান।

আলোচনার এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে রাইফেল নিয়ে কমিটির সদস্যদের ধাওয়া করেন লিটন। এতে আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। পরে স্থানীয়রা বন্দুকসহ তাকে ধরে পুলিশে খবর দেন।

সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম  আজ শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন।

মাহবুব আলম জানান, সিঙ্গাপুরপ্রবাসী লিটন খান মানসিকভাবে অসুস্থ। কিছুদিন আগে তার বউ চলে গেছে। নানা বিষয় নিয়ে বিপর্যস্ত অবস্থায় তার বন্ধু রঞ্জিতের (বাড়িওয়ালা) বাসায় ভাড়া উঠেছিলেন তিনি। গতকাল মসজিদ কমিটির লোকজন তার বাসায় গিয়ে কুকুরগুলোকে সামলে রাখার বিষয়ে কথা বলার সময় বাকবিতণ্ডা শুরু হয়। পরে তাদের ভয় দেখানোর জন্য ঘরে থাকা নষ্ট এয়ারগান (পাখি শিকারের বন্দুক) নিয়েই ধাওয়া করে সে।

ঘটনার পর বন্দুকটি জব্দ করা হয়েছে। আর লিটনের মানসিক অবস্থা বিবেচনা করে থানায় লিখিত মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে বলেও জানান সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877